Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে সাংবাদিকদের মানববন্ধন

রাজাপুরে সাংবাদিকদের মানববন্ধন

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠি প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক এবং এনটিভি, কালের কণ্ঠ ও মতবাদের জেলা প্রতিনিধি এবং দৈনিক শতকণ্ঠের চিফ রিপোর্টার কে এম সবুজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় রাজাপুর প্রেসক্লাব এ কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনে জেলা ও উপজেলায় কর্মরত সংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করেণ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ।
মানববন্ধনে বক্তব্য দেন, রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আবদুল বারেক ফরাজী, প্রেসক্লাব সভাপতি আহসান হাবিব সোহাগ, সাধারণ সম্পাদক শামসুল আলম বাবুল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আউয়াল গাজী ও দৈনিক কালের কণ্ঠের রাজাপুর প্রতিনিধি মেহেদী হাসান জসীম।
বক্তরা অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর ব্যতিক্রম হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি পালনের হুশিয়ারী দেন। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, দ্য ডেইলি ষ্টার পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, নিউজ নাইন ও দৈনিক দেশ রূপান্ত প্রতিনিধি মইনুল হক লিপু, একাত্তর বাংলা টিভির খলিলুর রহমান, দৈনিক আজকের বার্তা প্রতিনিধি গোপাল কর্মকার, যায়যায়দিন প্রতিনিধি আবু সায়েম আকন, মানব কন্ঠ প্রতিনিধি ওয়াহিদ সাইফুল, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি নেয়ামুল আহসান হিরন, দৈনিক খবর পত্র প্রতিনিধি মতিউর মামুন, মানবজমিন প্রতিনিধি এম খয়রুল ইসলাম পলাশ, সকালের সময় প্রতিনিধি রেজাউল ইসলাম পলাশ, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি বুলবুল আহম্মেদ, ক্রিড়া ব্যক্তিত্ব শহিদুল ইসলাম খান ও মো. জাকির সিকদার প্রমুখ।
উল্লেখ্য, গত শনিবার (৯ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে থেকে ধরে নিয়ে গিয়ে সাংবাদিক কে এম সবুজকে মারধর করে সন্ত্রাসী মায়েজ হোসেন, তরিকুল ইসলাম অপু ও কাজী মারুফ হোসেন ইরানসহ কয়েকজন যুবক। এ ঘটনায় রাতেই ঝালকাঠি থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন কে এম সবুজ।