Latest News
মঙ্গলবার, ১৭ মে ২০২২ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে সাইডোর আয়োজনে চক্ষু চিকিৎসা ক্যাম্প

রাজাপুরে সাইডোর আয়োজনে চক্ষু চিকিৎসা ক্যাম্প

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান চিলড্রেন অ্যান্ড ইয়ূথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (সাইডো) ও বরিশাল ইসলামী চক্ষু হাসপাতালের কারিগরি সহায়তায় জন্য চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
রাজাপুর উপজেলা সদরের সাইডো’র নিজেস্ব কার্যালয়ে আয়োজিত চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। চক্ষু চিকিৎসা ক্যাম্পে নামমাত্র মূল্য ২০ টাকা নিয়ে সংস্থার নিজস্ব অর্থায়নে সুবিধাবঞ্চিতদের এ চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। রবিবার বরিশাল ইসলামী চক্ষু হাসপাতালের পরিচালক আমিনুল ইসলমের নেতৃত্বে দক্ষ চিকিৎসক ডা. রবিউল হাসান ও ডা. মেহেদী হাসানসহ দশ সদস্যের মেডিকেল টিমের দক্ষ টেকনিশিয়ান ও চক্ষু পরীক্ষার আধুনিক যন্ত্রপাতির সাহায্যে এ চিকিৎসাসেবা প্রদান করা হয়।
রবিবার সকাল নয়টা থেকে দিনব্যাপী রোগী দেখেন চিকিৎসকরা। এতে প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয় এবং বিশ জন রোগীর চোখের ছানি অপারেশন ও চোখে লেন্স লাগানোর সিদ্ধান্ত নেন চিকিৎকরা।
এ সময় উপস্থিত ছিলেন সাইডো’র নির্বাহী পরিচালক সৈয়দ হোসাইন আহমেদ কামাল, সংস্থার কর্মকর্তা কর্মচারিসহ স্থানীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অর্গানাইজেশনসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবকরা এবং ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির ভৈরবপাশায় হতদরিদ্রদের ঈদের চাল কালোবাজারে বিক্রি, উদ্ধার করলো এলাকাবাসী

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে ঈদ উপলক্ষে সরকারের দেয়া ভিএফএর ৯ বস্তা চাল কালোবাজারে বিক্রি …