Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / রাজাপুরে সেনা সদস্য আটক

রাজাপুরে সেনা সদস্য আটক

স্থানীয় প্রতিনিধি :
ঝালকাঠির রাজাপুরে চাঁদাদাবির অভিযোগে মো. মনির সিকদার (৩৬) নামে এক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলা সদরের বাসা থেকে তাকে আটক করা হয়। এসময় তাঁর কাছ থেকে একটি পিস্তলের কাভার, একটি খেলনা পিস্তল ও এক জোড়া (পায়ে ব্যবহৃত) গার্ড জব্দ করে পুলিশ। আটক মনির উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের মৃত আব্দুল হক সিকদারের ছেলে। মনির বর্তমানে রাঙ্গামাটির কাপ্তাই সেনানিবাসে কর্মরত রয়েছে। ইতিপূর্বে সে র‌্যাবে কর্মরত ছিল। উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের কৃষক মো. মোতালেব সিকদারের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে সেনা সদস্য মনিরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
অভিযোগে মোতালেব জানায়, ২২ মার্চ থেকে ২৪ মার্চের মধ্যে তাঁর কাছে সেনা সদস্য মনির একধিকবার মোবাইলে কল করে। এসময় তাকে বলা হয়, ‘তোমার বিরুদ্ধে বরিশাল র‌্যাব-৮ এর কাছে মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা ও জঙ্গিবাদের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এক লাখ টাকা দিলে অভিযোগটি ছিড়ে ফেলা হবে।’ বিষয়টি লিখিত ভাবে কৃষক মোতালেব রাজাপুর থানা পুলিশকে জানালে শনিবার রাতে রাজাপুর সদরের দক্ষিণ বাজার এলাকার নিজের বাসা থেকে সেনা সদস্য মনিরকে আটক করে পুলিশ।
রাজাপুর থানা ওসি মো. শামসুল আরেফিন বলেন, আমরা বিষয়টি সেনা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি। সম্ভবত সেনা আইনে তাঁর বিচার হবে। সেনা বাহিনীর একটি দল মনিরকে নিতে আসার কথা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।