Latest News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাহাত আনোয়ার হাসপাতালের সঙ্গে ফ্রেন্ডস ফর লাইফের সমঝোতা চুক্তি

রাহাত আনোয়ার হাসপাতালের সঙ্গে ফ্রেন্ডস ফর লাইফের সমঝোতা চুক্তি

স্টাফ রিপোর্টার :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয় গ্রুপ ফ্রেন্ডস ফর লাইফের সঙ্গে রাহাত আনোয়ার হাসপাতাল কর্তৃপক্ষের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী ফ্রেন্ডস ফর লাইফের সকল ডিসকাউন্ট কার্ড হোল্ডার আজ বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) থেকে এ প্রতিষ্ঠান থেকে গ্রুপের সদস্যরা বিশেষ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। রাহাত আনোয়ার হাসপাতালের পক্ষে পরিচালক (হাসপাতাল ব্যবস্থাপনা) ডা. এস এম ইকবালুর রহমান এবং ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপ এর পক্ষে গ্রুপের এডমিন মামুনুর রশীদ নোমানী সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাহাত আনোয়ার হাসপাতালের এডমিন শিবলু সাদিক এবং ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপের মডারেটর শোভন সাহা,সদস্য আমির সোহেল মল্লিক, সালাহউদ্দিন ওয়াসিম,সোহেল রানা,শোয়েব খান প্রমুখ।
২৮ ফেব্রুয়ারি ‘১৯ রাহাত আনোয়ার হাসপাতালে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপ বরিশালের সদস্যদের দৈনন্দিন কেনা-কাটার জন্য আকর্ষনীয় ডিসকাউন্ট কার্ড দিচ্ছে । শুধু ব্যাংকের ক্রেডিট কার্ডধারী লোকজন বিভিন্ন কেনা-কাটায় ডিসকাউন্ট পায় এই চিন্তাধারা থেকেই ফ্রেন্ডস ফর লাইফের এই উদ্যোগ। সকল ধরনের প্রায় শতাধিক প্রতিষ্ঠান থেকে ফ্রেন্ডস ফর লাইফ এর সদস্যরা ডিসকান্ট কার্ডের বিপরীতে ডিসকাউন্ট পাবে।
রাহাত আনোয়ার হাসপাতাল ফ্রেন্ডস ফর লাইফ এর ডিসকাউন্ড কার্ড হোল্ডারদেরকে আউটডোর চিকিৎসাপত্র ফ্রি,প্যাথলজি টেস্টে ২০%, ইমেজিং ও রেডিওলজি টেস্টে ২০%, ভর্তি অপারেশন রোগীর ক্ষেত্রে ৫% এবং দেশি ঔষধে ৫% ডিসকাউন্ট,ওটি ও পোস্ট অপারেটিভ চার্জ ২০%,বেড ১০% দিবে বলে ঘোষনা দিয়েছেন।
ফ্রেন্ডস ফর লাইফের এডমিন,মডারেটর ও সদস্যদের এ সুযোগ প্রদান করায় রাহাত আনোয়ার হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন ফ্রেন্ডস ফর লাইফ পরিবার।