Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাদাবি: সাবেক ছাত্রদল নেতার নামে মামলা

শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাদাবি: সাবেক ছাত্রদল নেতার নামে মামলা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে পুলিশ কর্মকর্তার সহযোগিতায় মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের জেলা ডিপো ব্যবস্থাপকের কাছে চাঁদাদাবির ঘটনায় মামলা হয়েছে। ডিপো ব্যবস্থাক মো. মাহবুবর রহমান বাদী হয়ে রবিবার রাতে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন। মামলায় জেলা ছাত্রদলের সাবেক সদস্য ইয়াসিন ভূঁইয়াকে আসামী করা হয়। এছাড়াও অজ্ঞাত আরো একজনকে আসামী করা হয়েছে। এ ঘটনায় টাউন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বশির উদ্দিনকে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া দিলেও
মামলার এজাহারে তাঁর নাম উল্লেখ করা হয়নি। তবে পুলিশ সুপারের কাছে দেওয়া অভিযোগে টাউন পুলিশ ফাঁড়ি থেকে অব্যহতি পাওয়া উপপরিদর্শক মো. বশির উদ্দিনের নাম রয়েছে বলে জানিয়েছেন ডিপো ব্যবস্থাপক। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় ঝালকাঠি থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদকে।
ঝালকাঠি মেঘনা ডিপো ব্যবস্থাপক (অপারেশন) মো. মাহবুবর রহমান বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখলেই তদন্তকারী কর্মকর্তা সব কিছু বুঝতে পারবেন। পুলিশ সুপারের কাছেও একটি অভিযোগ দেওয়া হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, মামলার তদন্ত কাজ শুরু করেছি। ঘটনাস্থলে গিয়েছিলাম, সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে দেখা হবে। যারাই জড়িত থাকবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।