Latest News
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ ।। ১১ই আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / শেখ হাসিনা এদেশে প্রতিটি নাগরিককে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার কাজ করছেন : আমির হোসেন আমু

শেখ হাসিনা এদেশে প্রতিটি নাগরিককে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার কাজ করছেন : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার এদেশে প্রতিটি নাগরিককে আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। আধুনিক বিশে^র সাথে তাল মিলিয়ে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। ঝালকাঠিতে রবিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আহ্বান জানান।
অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, স্মার্ট কর্মসংস্থান নিশ্চিত করতে কর্মমুখী শিক্ষার কোন বিকল্প নেই। দক্ষতা ও যোগ্যতা অর্জন করতে পারলে এদেশের কেউ আর বেকার থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মর্ট বাংলাদেশ বাস্তবায়ন হলে এদেশের প্রতিটি মানুষ অল্প সময়ের মধ্যে সকল সেবা পাবেন। কোন রকম দুর্নীতি হবে না।
জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ডিজিটাল সংযোগ স্থাপন তথ্য ও প্রযুক্তি বিভাগ প্রকল্প পরিচালক প্রনব কুমার সাহা, শেখ রাসেল ডিজিটাল ল্যাবের প্রকল্প পরিচালক এবং তথ্য ও প্রযুক্তি বিভাগের অতিরিক্ত মহাপরিচাল এস.এ.এম রফিকুল নবী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে জাতীয় শুদ্ধাচার কৌশল এবং টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে জাতীয় শুদ্ধাচার কৌশল এবং টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত …