Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / সহপাঠীকে উত্যক্ত করার ঘটনা দেখে ফেলায় স্কুলছাত্রকে পিটিয়ে আহত

সহপাঠীকে উত্যক্ত করার ঘটনা দেখে ফেলায় স্কুলছাত্রকে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সহপাঠী এক ছাত্রীকে উত্যক্ত করার ঘটনা দেখে ফেলায় মো. পারভেজ হাওলাদার (১৩) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। রবিবার দুপুরে শহরতলীর টাইগার মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আহত পারভেজকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। সে ওই বিদ্যালয়ের অস্টম শ্রেণিতে পড়ে। পারভেজ শহরের কৃষ্ণকাঠি এলাকার নাজির হাওলাদারের ছেলে।
আহত ও প্রত্যক্ষদর্শীরা জানায়, টাইগার মাধ্যমিক বিদ্যালয়ের অস্টম শ্রেণির এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতো সহপাঠী আসিফ। শনিবার ওই ছাত্রী বিদ্যালয়ে আসলে তাকে একটি ডায়রি দিতে চায় আসিফ। ডায়রি না নেওয়ায় ক্ষিপ্ত হয় সে। এ সময় ওই ছাত্রী উত্যক্ত করা হয়। এ ঘটনার প্রত্যক্ষদর্শী ছিল তাদের এক সহপাঠী পারভেজ হাওলাদার। ছাত্রী বিষয়টি প্রধান শিক্ষক ভারতী রানীর কাছে অভিযোগ করে। বখাটে আসিফ অভিযোগের বিষয় সন্দেহ করে পারভেজকে। আসিফ তাঁর সঙ্গীদের নিয়ে রবিবার দুপুরে বিদ্যালয়ের মাঠে হামলা চালায়। তাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে তাঁরা। শিক্ষকরা এসে পারভেজকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।
ওই ছাত্রী জানায়, পারভেজ নিরাপরাধ, আমি নিজেই ম্যাডামের কাছে অভিযোগ দিয়েছি। এভাবে মারধরের ঘটনা ঘটলে বিদ্যালয়ে আমাদের নিরাপত্তা বিঘ্নিত হবে।
আহত পারভেজের মামা দ্বীন ইসলাম বলেন, আমার বোনের ছেলেকে পিটিয়ে আহত করার ঘটনা থানায় জানিয়েছি। বিদ্যালয় কর্তৃপক্ষ ব্যবস্থা না নিলে আমরা মামলা করবো।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারতী রানী বলেন, এ ঘটনা আমরা আসিফের অভিভাবককে জানিয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।