Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / সাংবাদিক হিমু’র স্মরণসভা করলো রিপোর্টার্স ইউনিটি

সাংবাদিক হিমু’র স্মরণসভা করলো রিপোর্টার্স ইউনিটি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি প্রেসক্লাবের আজীবন সদস্য, সাবেক সাধারণ সম্পাদক ও বিটিভির জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু’র স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে টাউনহলে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মরণসভায় প্রধান আলোচক ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি, অধ্যাপক ডাক্তার অসিম কুমার সাহা। তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রয়াত সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু ছিলেন একজন বিনয়ী, সৎ ও আদর্শবান সাংবাদিক ছিলেন। সকল সাংবাদিককে হিমু’র জীবনআদর্শ অনুসরণ করা উচিত।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন তালুকদারের সভাপতিত্বে স্মরণসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, পৌরসভার প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, জেলা তথ্য অফিসার আহসান কবীর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, রিপোর্টর্স ইউনিটির সহ সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান তাওহিদ, সাংবাদিক অলোক সাহা ও প্রয়াত সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু’র ভাই হাসান মাহামুদ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও প্রয়াত সাংবাদিক হিমু’র স্বজনরা উপস্থিত ছিলেন।

স্বরণসভায় বক্তারা বলেন, প্রয়াত সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু ছিলেন একজন সৎ-নির্ভিক ও নিবেদিত প্রাণ সাংবাদিক। তিনি নিজেকে একজন আদর্শবান ও অনুসরণীয় সাংবাদিক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছিলেন। তাঁর মৃত্যুতে জেলার  সাংবাদিকতার অপূরণীয় ক্ষতি হয়েছে।

স্বরণসভা শেষে প্রয়াত সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু’র আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …