Latest News
সোমবার, ৪ মার্চ ২০২৪ ।। ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / সুবিদপুর ইউনিয়ন আ.লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

সুবিদপুর ইউনিয়ন আ.লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার :
কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে নলছিটির সুবিদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সোমবার বিকেলে তালতলা বাজারে দলের অস্থায়ী কার্যালয়ের সামনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা হয়। উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আমির সোহেল মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ও সুবিদপুর বিজি ইউনিয়ন একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দাতা সদস্য ইঞ্জিনিয়ার গিয়াস মল্লিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা আওয়ামী লীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান ফোরকান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম হাওলাদার, সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্মসাধারণ সম্পাদক রাসেল মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক শাহিন খান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হাওলাদার। এছাড়াও ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, সুবিদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত ১১জন ইউপি সদস্য। অনুষ্ঠানে অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। পরে শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নাগরিক প্রত্যাশা পূরণের মাধ্যমে জিততে চায় ঝালকাঠির তরুণরা

স্টাফ রিপোর্টার : ‘আমিও জিততে চাই’ ক্যাম্পেইনের আওতায় নাগরিক সমস্যা সমাধানে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী …