Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / স্বর্ণপদক পেলেন কুলকাঠি ইউপি চেয়ারম্যান

স্বর্ণপদক পেলেন কুলকাঠি ইউপি চেয়ারম্যান

স্থানীয় প্রতিনিধি :
বাংলাদেশের মধ্যে সফল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দশম স্থান অর্জন করায় ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউপি চেয়াম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুকে স্বর্ণপদক ও আজীবন সম্মাননা দেওয়া হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় ঢাকার বিজয় নগর ফারস কনভেশন মিলনায়তনে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কেন্দ্রীয় কমিটির আয়োজিত এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এইচএম আখতারুজ্জামান বাচ্চুর হাতে স্বর্ণপদক ও আজীবন সম্মাননা ক্রেস্ট তুলে দেন।
কুলকাঠি ইউপি চেয়ারম্যান এলজিএসপি প্রকল্পে এ গ্রেড পেয়েছেন। তিনি বাংলাদেশের মধ্যে সফল ইউপি চেয়ারম্যান হিসেবে দশম স্থান অর্জন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিইউএফ’র সভাপতি মো. মাহাবুবুর রহমান টুলু। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সাবেক উপাচার্য আ.আ.ম.স আরেফিন সিদ্দিক, সংসদ সদস্য মো. রুহুল আমিন ও বিইউএফ’র সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া। চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু ইতোপূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে দক্ষ সংগঠক ও সফল আত্মকর্মী হিসেবে জাতীয় যুব পুরস্কার লাভ করেন। তিনি সমাজ সেবায় একাধিকবার বিভিন্ন ধরণের পুরস্কারে ভূষিত হয়েছেন। রাষ্ট্রীয় ব্যবস্থায়নায় ভারত, নেপাল, শ্রীলংকা, ইন্দোনেশিয়াসহ কয়েকটি দেশে সফর করেছেন তিনি। বর্তমানে তিনি নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।