Latest News
শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগে মামলা

কাঁঠালিয়ায় ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার :
একজন ফল ব্যবসায়ীর কাছে পাঁচলাখ টাকা চাঁদাদাবির অভিযোগে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জিসান সিকদারসহ ৭ জনের নামে আদালতে মামলা দায়ের হয়েছে। রবিবার ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মামলাটি করেন কাঁঠালিয়ার ফল ব্যবসায়ী দুলাল মীরের স্ত্রী চায়না বেগম। আদালতের বিচারক শেখ আনিসুজ্জামান ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলায় জিসান সিকদারের চাচাত ভাই, ভাতিজাসহ ৭ সহযোগিকে আসামি করা হয়েছে।
মামলায় বাদী চায়না বেগম অভিযোগ করেন, গত ১২ মে সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জিসান সিকদার ১২-১৩ জন সন্ত্রাসী নিয়ে তাঁর স্বামী দুলাল মীরের কাঁঠালিয়া বাজারে ফলের দোকানে এসে পাঁচ লাখ টাকা চাঁদাদাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় দুলাল মীরকে মারধর এবং দোকান ভাঙচুর করা হয়। দুলাল মীরকে রক্ষা করতে তাঁর ছোট ভাই মশিউর রহমান এগিয়ে এলে তাকেও মারধর করে ছাত্রলীগ সভাপতি ও তাঁর লোকজন। আহত দুলাল মীর ও মশিউর মীর অসুস্থ থাকায় দুলাল মীরের স্ত্রী চায়না বেগম আদালতে এ মামলা দায়ের করেন।
অভিযুক্ত ছাত্রলীগের সভপাতি জিসান সিকদার বলেন, চাঁদাদাবি বা দোকান ভাঙচুরের অভিযোগ সত্য নয়। গোয়েন্দা পুলিশ তদন্ত করলেই প্রকৃত ঘটনা জানতে পারেবে। এ মামলার ঘটনা আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …