Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা

কাঁঠালিয়ায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে সুজন ঘরামি (৩০) নামে এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার সকালে উপজেলার তাঁরাবুনিয়া এলাকায় তাকে পিটিয়ে আহত করা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত সুজন তাঁরাবুনিয়া এলাকার মালেক ঘরামির ছেলে। সে কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রতিবেশী জাকির মৃধা, আলমগীর মৃধা ও শাহ আলম মৃধার সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল সুজন ঘরামির পরিবারের। এরই জেরে গতকাল সোমবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। প্রতিপক্ষরা সুজনের বাবা মালেক ঘরামি ও ভাই শাহিন ঘরামিকে পিটিয়ে আহত করে। বাবা ও ভাইকে মারধরের খবর পেয়ে স্কুল থেকে সুজন ঘরামি ঘটনাস্থলে যাওয়ার পথে পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই মিরাজ ঘরামি বলেন, দীর্ঘদিন ধরে জাকির মৃধারা আমাদের জমি জোর করে দখলে নিতে চায়। এতে বাধা দিলে তারা আমাদের ওপর নির্যাতন চালায়। আমার বাবা ও দুই ভাইকে তারা মেরে ফেলার জন্য পিটিয়েছে। এক ভাই মারা গেছে, বাবা ও অপর এক ভাই আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, আহত সুজন ঘরামি চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যুবরণ করেন। তাঁর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পর থেকে অভিযুক্তরা গাঢাকা দিয়েছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …