Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা করেছিল তাদের সৃষ্টি করা মঈনুদ্দিন-ফখরুদ্দিনের সরকার, আওয়ামী লীগ করেনি : আমু

খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা করেছিল তাদের সৃষ্টি করা মঈনুদ্দিন-ফখরুদ্দিনের সরকার, আওয়ামী লীগ করেনি : আমু

স্টাফ রিপোর্টার :
আজকের দেশে যতো অরাজগতার সৃষ্টি, সবকিছুর জন্য বিএনপিকে দায়ি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিএনপির আমলে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল, সেকারণে তাদের সৃষ্টি করা মঈনুদ্দিন-ফখরুদ্দিনের সরকার খালেদা জিয়া ও তারেক রহমানের নামে মামলা করেছিলেন। সেই মামলায় তাদের সাজা হয়েছে। মামলাতো আওয়ামী লীগ সরকার করেনি। আওয়ামী লীগ যদি মামলা দিতো, তাহলে তারা বলেতে পারতো এটা প্রতিহিংসামূলক। যাদের আমলে মামলা হয়েছে তারা ছিল জিয়াউর রহমানের প্রিয় ব্যক্তি। সুতরাং মামলা নিয়ে কথা বলে লাভ নেই। সারাদেশে অরাজগতা বন্ধ করে বিএনপিকে শান্তির পথে আসার আহŸান জানান তিনি। সোমবার দুপুরে ঝালকাঠির ইছানীল মাধ্যমিক বিদ্যালয় মাঠে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক-শিক্ষার্থী সমন্বয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। বিদ্যালয় কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে।
দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি এ অঞ্চলের মানুষের কৃতজ্ঞ থাকা উচিৎ জানিয়ে আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমু বলেন, পদ্মাসেতু ও পায়রা বন্দর করেছে শেখ হাসিনা। পায়রা তাপ বিদ্যুতকেন্দ্র করা হয়েছে। এর সুবিধা দক্ষিণাঞ্চলের মানুষ পাবে। তাই সারা জীবন এ অঞ্চলের মানুষ শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ থাকা উচিৎ। আগামী নির্বাচনে এর প্রতিদান স্বরূপ নৌকায় ভোট দিয়ে দেখিয়ে দিতে হবে।
ইছানীল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. কামাল শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …