Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অটোচালক নাসির হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল মানববন্ধন

ঝালকাঠিতে অটোচালক নাসির হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় অটোচালক নাসির উদ্দিনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার বেলা ১২টায় কাঁঠালিয়া উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নাসিরের শিশু সন্তান, স্ত্রী, মা ও ভাইসহ পরিবারের সদস্যদের পাশাপাশি দুইশতাধিক মানুষ অংশ নেয়। কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমাদুল হক মনির মানববন্ধনে অংশগ্রহণ করে হত্যাকারীর ফাঁসির দাবি জানান।
এ সময় বক্তব্য দেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান উজির সিকদার, সিকদার মো. কাজল, তরুণ সিকদার, এম. এম. তারিকুজ্জামান, নাসিরের স্ত্রী, ভাই জসিম ও বসির।
বক্তারা জানান, গত ২৮ ফেব্রুয়ারি অটোবাইকসহ নাসির নিখোঁজ হন। পরের দিন মশাবুনিয়া গ্রামের বিষখালী নদীর তীরে কেয়াবন থেকে দুইহাত বাধা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর উপজেলার বাঁশবুনিয়া গ্রাম থেকে সাকির হোসেন নামে এক যুবককে আটক করে র‌্যাব-৮। সাকিরের স্বীকারোক্তি অনুযায়ী ভান্ডারিয়া থেকে অটোবাইক এবং পার্শ্ববর্তী বামনা থেকে নাসিরের ব্যবহৃত মোবাইল ফোন ও টর্চ লাইট উদ্ধার করে র‌্যাব সদস্যরা। মানববন্ধন থেকে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ফাঁসির দাবি জানানো হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …