Latest News
বুধবার, ১৫ মে ২০২৪ ।। ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অধ্যক্ষের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ (ভিডিওসহ)

ঝালকাঠিতে অধ্যক্ষের বিরুদ্ধে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে অস্টম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার দুপুরে ঝালকাঠি থানায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে মাদ্রাসা অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেন পলাতক রয়েছেন।
পুলিশ ও নির্যাতিতর পরিবার জানায়, সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ কামাল হোসেনের বাসায় চার বছর ধরে পড়ালেখার পাশাপাশি গৃহকর্মীর কাজ করতো অস্টম শ্রেণির এক ছাত্রী। গত ১৫ আগস্ট অধ্যক্ষের বাসায় কেউ না থাকার সুযোগে ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয় অধ্যক্ষ। ওই ছাত্রী ঘটনা তার বাবা মাকে জানালে রবিবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়।
নির্যাতিত কিশোরীর বাবা অভিযোগ করেন, তাদের বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার করপাড়া গ্রামে। দারিদ্র্যতার কারনে ঝালকাঠির সীমান্তবর্তী তেরোয়ানা শাহ মাহমুদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষের বাসায় চার বছর ধরে থেকে তার মেয়ে ওই মাদ্রাসায় পড়ালেখা করছে। শিক্ষকের কাছে ছাত্রীরা নিরাপদের পরিবর্তে উল্টো ধর্ষণের শিকার হচ্ছে। এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।