Latest News
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ।। ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়নে মিডিয়া সম্পৃক্তকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়নে মিডিয়া সম্পৃক্তকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়নে মিডিয়া সম্পৃক্তকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ঝালকাঠি প্রেসক্লাবে মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এ সভার আয়োজন করে।
নারীদের সমাজের বিভিন্ন ক্ষেত্রে অংশগ্রহণ, নারী নির্যাতন, এগিয়ে চলা ও নানা প্রতিবন্ধকতার বিষয় নিয়ে এসময় আলোচনা করা হয়।
সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী ইসরাত জাহান সোনালীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক মানিক রায়, সাংবাদিক দুলাল সাহা, এনটিভির স্টাফ রিপোর্টার কেএম সবুজ, এখন টিভির রিপোর্টার আল আমিন তালুকদার, ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি রহিম রেজা, আরটিভির প্রতিনিধি জহিরুল ইসলাম জলিল, প্রথম আলো প্রতিনিধি মাহমুদুর রহমান পারভেজ, বিটিভির জেলা প্রতিনিধি জান্নাতিন নাঈম দীপ, রুপান্তরের বিভাগীয় কর্মসূচি সমন্বয়কারী রাবেয়া বসরী ও রূপান্তরের জেলা সমন্বয়কারী উজ্জল পাল। সভায় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন পর্যায়ের অপরাজিতা নারী নেতৃবৃন্দরা অংশ নেন। সভায় নারীর ক্ষমতায়ন, রাজনীতিতে ৩৩ ভাগ নারীর অংশগ্রহণ ও নারীর উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …