Latest News
সোমবার, ২০ মে ২০২৪ ।। ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে গরু চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

ঝালকাঠিতে গরু চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাতে পটুয়াখালীর দুমকি উপজেলা থেকে চোরাই গরু ও চোরাই কাজের একটি পিকআপ গাড়ীসহ তাদের গ্রেপ্তার করা হয়। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ গ্রামের ঝন্টু হাওলাদার (৩৮) ও বরিশাল কালিজিরা এলাকার মো. আশিকুর রহমান (২৮)।
পুলিশ জানায়, উপজেলার রায়াপুর এলাকার শামীম হাওলাদারের গোয়াল ঘরে তাঁর দুইটি গরু ও একটি বাছুর ছিল। শুক্রবার রাতে একটি বাছুর দেখতে না পেয়ে তিনি খোঁজাখুজি করেন। কোথাও না পেয়ে তিনি নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার রাতেই পুলিশ পটুয়াখালীর দুমকি থানা পুলিশের সহযোগিতায় চোরাই বাছুর ও একটি পিক আপসহ দুই গরু চোরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তারা আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য।
নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, গরু চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। চক্রের অন্য সদস্যদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে সকল মরহুমদের স্মরণে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সকল মরহুমদের স্মরণে ও তাদের আত্মার মাগফেরাত কামনায় ১৮তম বার্ষিক …