Latest News
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ঘুষ ছাড়াই ১৭ জনের চাকরি হলো পুলিশে

ঝালকাঠিতে ঘুষ ছাড়াই ১৭ জনের চাকরি হলো পুলিশে

স্টাফ রিপোর্টার :
কোনো প্রকার হয়রানি, সুপারিশ এবং ঘুষ ছাড়াই ঝালকাঠিতে পুলিশের কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন ১৭ তরুণ-তরুণী। এই চাকরি পেতে অনলাইন আবেদন খরচ বাবদ জনপ্রতি তাদের খরচ হয়েছে মাত্র ১২০ টাকা।
শনিবার রাতে জেলা পুলিশ লাইনে পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল। এতে ১৪ জন ছেলে এবং তিনজন মেয়ে প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। এ সময় পুলিশ সুপার তাদের হাতে ফুল দিয়ে বরণ করে নেন। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে নতুন চাকরিপ্রাপ্তদের মিষ্টিমুখ করান। বিনা খরচে চাকরি পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। ঘুষ ছাড়াই পুলিশে চাকরি পেয়ে খুশি তাঁরা। এ জন্যা তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল বলেন, ‘নিজের যোগ্যতা ও মেধার ভিত্তিতে ১৭ জন তরুণ-তরুণী চাকরি পেয়েছেন। শুধুমাত্র অনলাইনে আবেদন করতে তাদের খরচ হয়েছে ১২০ টাকা। এছাড়া পুলিশে চাকরি পেতে তাদের কোন হয়রানির শিকার হতে হয়নি।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আনোয়ার সাঈদ, বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রেজওয়ান আহমেদ, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার (লজিস্টিকস) মো. নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. মাসুদ রানা, সহকারী পুলিশ সুপার (অপস্ এ্যান্ড ইন্টেল.) রেজোয়ানা কবির প্রিয়া উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …