Latest News
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে চুরির পর ঘরে আগুন

ঝালকাঠিতে চুরির পর ঘরে আগুন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি শহরের একটি বাসা থেকে টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র, চাল-ডালসহ মালামাল লুটে নেওয়ার পর আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে ঝালকাঠি থানা থেকে মাত্র ২০০ গজ দূরের তরকারিপট্টি সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্থ বাবুল সরদার জানায়, গত বৃহস্পতিবার তাঁরা পরিবারের সবাই গ্রামের বাড়িতে বোতে যান। শনিবার রাতে ঘরের পেছনের দরজা ভেঙে অজ্ঞাত দুর্বৃত্তরা প্রবেশ করে। তারা স্টিলের আলমারি ও শোকেজ ভেঙে ঘরে থাকা নগদ ৪৮হাজার ৫০০ টাকা, দুই ভরি স্বর্ণালংকার, জামা কাপড়, পরিবারের খাদ্যসামগ্রী, এমনকি শিশুখাদ্য পর্যন্ত লুটে নেয়। চোরেরদল ঘরে প্রবেশ করে মালামাল লুটে নিয়ে যাওয়ার সময় গ্যাসের চুলায় আগুন জ্বালিয়ে দেয়। চুলার ওপর কাথা-বালিশ দিয়ে আগুন ধরিয়ে চলে যায়। পরে আগুন ও ধোয়া দেখে প্রতিবেশীরা চিৎকার শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসেরকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ঘরটি রক্ষা পেলেও বাসবাসকারী পরিবারটির ব্যাপক ক্ষতি হয়। কে বা কারা এ শত্রæতামূলক ঘটনা ঘটাতে পারে সেটা অনুমান করতে না পারলেও মধ্যবিত্ত এ পরিবারটি প্রায় সর্বশান্ত হয়ে পরেছে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …