Latest News
রবিবার, ৫ মে ২০২৪ ।। ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, শোভাযাত্রায় পুলিশের বাধা

ঝালকাঠিতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত, শোভাযাত্রায় পুলিশের বাধা

স্টাফ রিপোর্টার :
কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে ঝালকাঠিতে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের একটি কনভেনশন সেন্টারে জেলা ছাত্রদল এ কর্মসূচির আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন, সদস্য মনিরুল ইসলাম নুপুর, সরদার এনামুল হক এলিন, শামীম তালুকদার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন তুহিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আলাউদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সরদার সাফায়াত হোসেন ও বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন।


জেলা ছাত্রদলের সভাপতি মো. আরিফুর রহমান খানের সভাপতিত্বে আলেচনা সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপুসহ ছাত্রদল নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে একটি শোভাযাত্রা বের করতে চাইলে পুলিশের বাধায় তা পণ্ড হয়ে যায়।
এ সময় বক্তারা বলেন, সারা দেশে দলের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। সব মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …