Latest News
শুক্রবার, ১০ মে ২০২৪ ।। ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে জাতীয় শোক দিবসে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প

ঝালকাঠিতে জাতীয় শোক দিবসে আশার ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার :
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠিতে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আশা ঝালকাঠি সমন্বিত স্বাস্থ্যকেন্দ্রের উদ্যোগে সোমবার সকালে শহরের মধ্যচাঁদকাঠি এলাকায় সংস্থার কার্যালয়ে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে তিন শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ফিজিওথেরাপি ও ওষুধ দেয়া হয়।
এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। আশা ঝালকাঠির সিনিয়র জেলা ব্যবস্থাপক শেখ ফিরোজ আহমদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সিভিল সার্জন ডাক্তার জহিরুল ইসরাম, পৌর কাউন্সিলর হাফিজ আল মাহামুদ, আশার ডিভিশনাল ম্যানেজার জসিম উদ্দিন, আশা সম্বনিত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার ডা. লিমন মÐল, এরিয়া অডিটর এসআরএম বাবুল হোসেন, বিপুল সাহা, আশার ম্যানেজার সুজন মিত্র ও দেলোয়ার হোসেন।
বক্তারা বলেন, ঘাতকেরা জাতির পিতা ও তাঁর পরিবারকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার অপচেষ্টা করেছিলো। কিন্তু আজ তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীতে শ্রেষ্ঠত্বের মর্যাদায় আসীন হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …