Latest News
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে টেলিভিশন সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় আ.লীগ নেতার মতবিনিময়

ঝালকাঠিতে টেলিভিশন সাংবাদিকদের সঙ্গে কেন্দ্রীয় আ.লীগ নেতার মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি টেলিাভিশন সাংবাদিক ফোরামে সদস্যদের সঙ্গে মতবিনিময় তরেছেন ঝালকাঠি-১ আসনের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপকমিটির সদস্য এম মনিরুজ্জামান মনির। শনিবার রাতে টেলিভিশন সাংবাদিক ফোরাম কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দাবি করেন। এম মনিরুজ্জামান মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের যাদুকর। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট চাইলেন কেন্দ্রীয় এই নেতা। পাশাপাশি তিনি এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তনে নিরলসভাবে কাজ করে যাবেন বলেও প্রতিশ্রæতি দেন।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, মজিবর মৃধা, জেপির কেন্দ্রীয় নেতা জাকির সুলতান।
টেলিাভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, স্থানীয় দৈনিক দুরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ, এনটিভি ষ্টাফ রিপোর্টার কে এম সবুজ, এখন টেলিাভিশনের রিপোর্টার আল আমিন তালুকদার, নিউজ বাংলার প্রতিনিধি দিবস তালুকদার, নিউজ ২৪ প্রতিনিধি এস এম রেজাউল করিম, আরটিভি প্রতিনিধ জহিরুল ইসলাম জলিল প্রমুখ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …