Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ধর্ষণ মামলায় এসআই কারাগারে

ঝালকাঠিতে ধর্ষণ মামলায় এসআই কারাগারে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার এক গৃহধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের উপপরিদর্শক (এসআই) মো.আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে কাঁঠালিয়া থানার পরিদর্শক (তদন্ত) এইচএম শাহীনের নেতৃত্বে পুলিশ ঝালকাঠি জেলা শহরের শেখ রাসেল স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া এসআই আলমগীর হোসেন কাঁঠালিয়া উপজেলার তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্র কর্মরত ছিলেন। তাঁর বাড়ি ভোলা জেলা সদরে।
বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় এ মামলাটি দায়ের করেন (মামলা নং-০২)।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার এক গ্রামের বাসিন্দা ওই নারী দুই পুত্র সন্তান নিয়ে বাড়িতে বসবাস করে আসছেন। তাঁর স্বামী ব্যবসার সুবাধে চট্টগ্রামে থাকেন। ওই নারীর ভগ্নিপতি পাশের গ্রামের বাসিন্দা এবং স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। বোনের বাড়িতে যাওয়া আসার সুবাধে তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সঙ্গে পরিচয় হয় তাঁর। গত ৩ এপ্রিল রাতে ওই নারীর বাড়িতে গিয়ে আলমগীর তাকে মামধরের পর ধর্ষণ করে।
ভুক্তভোগী ওই নারী বলেন, তাঁকে ঘরে একা পেয়ে ধর্ষণ করলে তিনি পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে ৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই এসআই আলমগীর ওই বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় কয়েকদিন বিভিন্ন চাপের কারনে পালিয়ে বেড়াতে হয়েছে আমাকে। বৃহস্পতিবার রাতে থানায় আমার মামলা লিপিবদ্ধ করা হয়।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামি এসআই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …