Latest News
মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পরিবারের ছয়জনকে অচেতন করে স্বর্ণ ও নগদ টাকা লুট

ঝালকাঠিতে পরিবারের ছয়জনকে অচেতন করে স্বর্ণ ও নগদ টাকা লুট

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে চেতনানাশক ওষুধ খাইয়ে এক পরিবারের ছয়জনকে অচেতন করে বসত ঘত থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের চামটা গ্রামে এঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে খাবার খেয়ে ঘুমাতে যায় পরিবারের সবাই। রবিবার সকাল ১০টার দিকে পরিবারের একজনের ঘুম ভেঙে যায়। তিনি ঘুম থেকে ওঠে দেখেন বসত ঘরের সব কিছু এলোমেলো। তার চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে পরিবারে সকলকে উদ্ধার করে। টয়লেটের ভেন্টিলেটর ভেঙে দুর্বৃত্তরা বসত ঘরে ঢুকে নগদ ৮০ হাজার টাকা ও চার ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। গুরুতর অবস্থায় ছয়জন ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে চারজনের জ্ঞান এখনও ফিরেনি। এরা হলেন গৃহকর্তী শাহীদা বাসার (৬৫), তাঁর বোন খালেদা বেগম (৫০), ছেলে রাকিব হোসেন তালুকদার (৩২), পুত্রবধূ সাবিহা সিদ্দিকা (২৮) ও রাবেয়া আক্তার (২০)। ছেলে মুরাদ হোসেন রাব্বী (৩৫) চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।
ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসির উদ্দিন সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এব্যাপারে আইনগ ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …