Latest News
মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পিস্তল ১০ রাউন্ড গুলি ফেনিসিডিলসহ এক নারী গ্রেপ্তার

ঝালকাঠিতে পিস্তল ১০ রাউন্ড গুলি ফেনিসিডিলসহ এক নারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে একটি দেশীয় তৈরি পিস্তল, ১০ রাউন্ড তাজা বুলেট ও ১৫ বোতল ফেন্সিডিলসহ রোজিনা বেগম (৩০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কানুদাশকাঠি এলাকার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা করা হয়। পাশপাশি তাকে থানায় সোপর্দ করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। গ্রেপ্তারকৃত রোজিনা বেগম কানুদাশকাঠি গ্রামের আল-আমিন হোসেনের স্ত্রী।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রোজিনা বেগম ও তাঁর স্বামী আল-আমিন দীর্ঘদিন ধরে কানুদাশকাঠি এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা অভিযান চালায়। তাঁরা আল-আমিনের বসত ঘর থেকে ১৫ বোতল ফেনিসিডিল উদ্ধার করে। এ সময় বসত ঘর তল্লাশী করে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড তাজা বুলেট খুঁজে পায়। তাদের উপস্থিতি টের পেয়ে আল-আমিন পালিয়ে গেলেও তাঁর স্ত্রী রজিনা বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় কর্মকর্তারা। এ ঘটনায় বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) মো. ইশতিয়াক হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, রোজিনাকে বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …