Latest News
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

ঝালকাঠিতে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার :
তেল-গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঝালকাঠিতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। শনিবার দুপুর দুইটা থেকে বিকেল চারটা পর্যন্ত শহরের আমতলা সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করেন তাঁরা। অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের মানুষ শান্তিতে নেই, কারণ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, তেল, গ্যাস ও জ¦ালানির দাম বেড়েছে কয়েকগুন। আমরা এ অবস্থার পরিবর্তন চাই। এ জন্য খালেদা জিয়াকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। আজকে গণমাধ্যমের কণ্ঠ রোধ করা হচ্ছে। ডিজিটাল নিরাপত্তার মতো কালো আইন করে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। আমরা এ সরকারের হাত থেকে সাধারণ মানুষের মুক্তি চাই।
জেলা বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেনের সভাপতিত্বে অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য দেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি এজাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক খোকন মল্লিক, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, জেলা যুবদলের আহŸায়ক শামীম তালুকদার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু, নলছিটি উপজেলা ছাত্রদলের সভাপতি সাইদুল ইসলাম রনিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর পাশাপাশি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। এছাড়াও প্রথম আলোর সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারেরও দাবি জানান বক্তারা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …