Latest News
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে মুরগির খামারে দুর্বৃত্তের আগুন

ঝালকাঠিতে মুরগির খামারে দুর্বৃত্তের আগুন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে একটি মুরগির খামারে আগুন দিয়ে দেড়শতাধিক মুরগিসহ খামারটি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।
শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে পৌরসভার গৌরিপাশা এলাকার শিমুল মল্লিকের খামারে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত শিমুলের বাবা মোখলেস মল্লিক জানান, গভীর রাতে বিকট শব্দ শুনে ঘর থেকে বাইরে নেমে মুরগির খামারে আগুন জ্বলতে দেখেন তিনি। তাঁর চিৎকার শুনে লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করলে ততক্ষণে খামারটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। খামারে বৃহস্পতিবার ২৬০ কেটি ধান উঠানো হয়েছিল। এছাড়া ছোট বড় প্রায় দেড় শতাধিক দেশী মুরগি ছিলো খামারে।
মোখলেস মল্লিক অভিযোগ করেন, আমাদের সঙ্গে স্থানীয় হারুন মল্লিকের ছেলে জাকির মল্লিকের এই খামার নিয়ে দ্ব›দ্ব চলে আসছিল। তিনি আগেই থেকেই আমাদের হুমকি দিয়েছে খামারটি পুড়িয়ে দেবে। আর গভীর রাতে তারাই আগুন দিয়ে জ্বালিয়ে দেয় বলে আমরা ধারণা করছি।
শিমুলের স্ত্রী শাহনাজ বেগম বলেন, হারুন মল্লিকের কাছ থেকে খামার বানাতে আমরা দেড় লাখ টাকা নিয়েছিলাম আর এরজন্য তাঁর ছেলে জাকির মল্লিক খামারে ভাগ হয়েছে। যখন মুরগি উঠাইছি তখন তাদের ভাগের টাকা তিনি নিয়ে গেছেন। আর নগদ তাদের ৯০ হাজার টাকা দিয়ে দেওয়া হয়েছে। বাকি ৬০ হাজার টাকার জন্য তাঁরা আগুন দিয়ে খামারটি জ্বালিয়ে দিয়েছে। এতে আমাদের চার লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে জাকির মল্লিকের বাবা হারুন মল্লিক বলেন, আমার ছেলে শুক্রবার রাত চরমোনাই মাহফিলে ছিলেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, আগুনে মুরগিসহ ঘর পুড়ে ছাই হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …