Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে যুবলীগের শান্তি সমাবেশে মো. কামাল শরীফকে যুগ্ম আহবায়ক ঘোষণা করলেন আমু

ঝালকাঠিতে যুবলীগের শান্তি সমাবেশে মো. কামাল শরীফকে যুগ্ম আহবায়ক ঘোষণা করলেন আমু

স্টাফ রিপোর্টার : 
ঝালকাঠিতে যুবলীগের শান্তি সমাবেশে মো. কামাল শরীফকে যুগ্ম আহবায়ক ঘোষণা করলেন সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।
গতকাল শনিবার বিকালে জেলা যুবলীগের আয়োজনে শহরের ফায়ার সার্ভিস মোড়ে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে ঝালকাঠি যুবলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবে। তিনি একপর্যায়ে মোঃ কামাল শরীফকে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক হিসেবে নাম ঘোষণা করেন।
উল্লেখ্য, ঝালকাঠিতে প্রতিষ্ঠার পর থেকে জেলা যুবলীগের কোন কমিটি গঠিত হয়নি। স্বাধীনতার পর থেকে জেলা যুবলীগ আহবায়ক কমিটি দিয়ে পরিচালিত হচ্ছে। সর্বশেষ আহবায়ক কমিটির আহবায়ক ছিলেন মোঃ লিয়াকত আলী খান। যুগ্ন আহ্বায়ক ছিলেন, মোঃ হাবিবুর রহমান হাবিল ও রেজাউল করিম জাকির। মোঃ লিয়াকত আলী খান ও মোঃ হাবিবুর রহমান হাবিল আওয়ামী লীগের মূল দলে চলে গেলে মোঃ রেজাউল করিম জাকিরকে জেলা যুবলীগের আহবায়ক করা হয়। কিন্তু যুগ্ন আহবায়কের পদটি দীর্ঘদিন শূন্য ছিল। সেই পদে যোগ্য লোক হিসেবে তরুণ রাজনৈতিক নেতা ও পৌরসভার চার নম্বর ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মোঃ কামাল শরীফকে পদায়ন করা হলো। এতে যুবলীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।
এ বিষয়ে মোঃ কামাল শরীফ বলেন, জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে ঝালকাঠি ঝালকাঠি জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমাকে তারা যে দায়িত্ব দিয়েছেন তার মর্যাদা অক্ষুন্ন রাখবো। আগামীতে আলহাজ্ব আমির হোসেন আমুর হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে সক্রিয় ভূমিকা রাখবো। আগামীতেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী কমিটির সদস্য মানিক লাল ঘোষ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য তানিন তালুকদার, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামাল শরীফ। ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের সভাপতি ইমরান হোসেন শুক্তি, সাধারন সম্পাদক আলী আজগর আকাশ। সমাবেশে ঝালকাঠির বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলার নেতাকর্মীরা অংশ নেয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …