Latest News
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে লাশবাহী প্রাইভেটকারের সঙ্গে ত্রিমুখি সংঘর্ষে এক পুলিশসহ আহত ৭

ঝালকাঠিতে লাশবাহী প্রাইভেটকারের সঙ্গে ত্রিমুখি সংঘর্ষে এক পুলিশসহ আহত ৭

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে লাশবাহী প্রাইভেটকারে সঙ্গে কাভার্ড ভ্যান ও সবজির ভ্যানের ত্রিমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ৭ জন আহত হয়েছে। শনিবার দুপুরে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। এদের মধ্যে গুরুতর অবস্থায় চার জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, বরিশাল থেকে ভাড়ায় চালিত একটি প্রাইভেটকারে নবজাতক একটি মৃত শিশুকে নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়া যাচ্ছিল স্বজনরা। ঝালকাঠির কৃষ্ণকাঠি এলাকায় আসলে সড়কে একটি কাভার্ডভ্যান ও সবজিবহনকারি একটি ভ্যানের সংগে ত্রিমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানগাড়িটি ছিটকে যায় এবং প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পরে একটি বাড়িব সীমানা প্রাচীরে ধাক্কা লেগে দুমরে মুচরে যায়। এঘটনায় সড়কে কর্তব্যরত ট্রাফিক পুলিশের সদস্য আমিনুল ইসলাম এবং দুটি গাড়ির চালক ও যাত্রীসহ ৭ আহত হয়।
ঝালকাঠি সদর থানার ওসি মো. শহীদুল ইসলাম জানিয়েছেন, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারটি উদ্ধার করে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। কাভার্ডভ্যানসহ তার চালককে পুলিশী হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …