Latest News
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন জেলা প্রশাসক

ঝালকাঠির উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নবাগত জেলা প্রশাসক মো. জোহর আলী বলেছেন, ঝালকাঠি শুধু আপনাদের জেলা নয়, এটা আমারও জেলা। এ জেলার উন্নয়নে সবাই মিলে এক সঙ্গে কাজ করতে হবে। কাঙ্খিত উন্নয়নের জন্য সবার মতামতের গুরুত্ব রয়েছে। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা করতে হবে। মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমরাও সরকারের এ কার্যক্রমের সঙ্গে একাত্নতা প্রকাশ করে কাজ করবো। কারণ উন্নয়নের অন্তরায় হচ্ছে মাদক। সমাজ থেকে সবার আগে মাদককে দূর করতে হবে। মাদক মুক্ত থাকবে ঝালকাঠি জেলা, এমনটাই আমাদের প্রত্যাশা।
ডিসি জোহর আলী আরো বলেন, পূর্বের জেলা প্রশাসক অনেক ভাল করেছেন বিধায় আপনারা তাকে এখনো ভালবাসেন। তাকে অশ্রুসিক্ত বিদায় দিয়েছেন। আমিও চাইবো আপনাদের ভালবাসা নিয়েই কাজ করতে। এ জেলার উন্নয়ন হলে, তাঁর অংশিদার আমিও থাকতে চাই।
জেলা প্রশাসক মো. জোহর আলী সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের বক্তব্য দেন ঝালকাঠি প্রেস ক্লাব, টেলিভিশন সাংবাদিক সমিতি, জাতীয় সাংবাদিক সংস্থা ও সংবাদপত্র পরিষদের নেতৃবৃন্দসহ বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সংবাদকর্মীরা।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফরিদ উদ্দিন ও এনডিসি মো. বশির গাজী।