Latest News
বুধবার, ১৫ মে ২০২৪ ।। ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির পোনাবালিয়া ইউপি নির্বাচনে সুূষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ

ঝালকাঠির পোনাবালিয়া ইউপি নির্বাচনে সুূষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে শেষ হয় বিকেল চারটায়। নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মো. ফারুক হোসেন খান নৌকা প্রতীক এবং সতন্ত্র প্রার্থী ওয়ারেচ আলী খান আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। এছাড়া সাধারণ সদস্য পদে নয়টি ওয়ার্ডে ২৩ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন প্রতিদ্ব›িদ্বতা করেছেন। ইউনিয়নের নয়টি কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ১২ হাজার ৯৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৭৭৪ ও মহিলা ৬ হাজার ১৬৮ জন। ব্যালট পেপারে এ নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।
সকালে দেউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. ফারুক হোসেন খান। এসময় তিনি বলেন, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে। কোথাও কোন সমস্যা হচ্ছে না। এভাবে নির্বাচন হলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। ফলাফল যাই হোক আমি তা মেনে নিবো।
সকালে প্রতাপমহল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সতন্ত্র প্রার্থী ওয়ারেচ আলী খান। তিনি অভিযোগ করেন, দুই নম্বর ওয়ার্ডের হাজরাগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কিন্তু ভোট গ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে হয়েছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …