Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির বাসন্ডা ইউপির চেয়ারম্যান পদে ১৫ জুন ভোট

ঝালকাঠির বাসন্ডা ইউপির চেয়ারম্যান পদে ১৫ জুন ভোট

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১৫ জুন এ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সোমবার ঝালকাঠি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শারমীন আফরোজ এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেন। বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিক গত ১১ মার্চ মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে শূন্য ঘোষণা করা হয় বাসন্ডা ইউপি চেয়ারম্যান পদ।
নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৭ মে, বাছাই ১৯ মে এবং প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ২৬ মে ধার্য করা হয়েছে। আগামী ১৭ মে পর্যন্ত সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বাসন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। বাসন্ডা ইউনিয়নে মোট ভোটার রয়েছে ১১ হাজার ৯৮১। এর মধ্যে নারী পাঁচ হাজার ৫৫৯ ও পুরুষ ছয় হাজার ৪২২।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শারমীন আফরোজ বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। এ জন্য যাযা করা প্রয়োজন, সব পদক্ষেপ নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …