Latest News
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ ।। ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির সাংবাদিক শ্যামল সরকারের পরলোকগমন

ঝালকাঠির সাংবাদিক শ্যামল সরকারের পরলোকগমন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি, এটিএন বাংলা এবং এটিএন নিউজের জেলা প্রতিনিধি শ্যামল চন্দ্র সরকার (৬৪) পরলোকগমন করেছেন। শুক্রবার রাত ৮টা ৫০ মিনিটে ঝালকাঠি টিঅ্যন্ডটি সড়কের নিজ বাসায় তাঁর মৃত্যু হয়। তিনি বেশ কিছুদিন ধরে কিডনি ও হৃদরোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও এক কণ্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন ঝালকাঠি প্রেসক্লাবের সদস্যরা।
তিনি ছিলেন গবেষক ও শিক্ষক। ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে চাকরি করেছেন। পরে উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পদ থেকে ২০১৮ সালে অবসরে যান। তিনি মুক্তিযুদ্ধ গবেষক ছিলেন। “ঝালকাঠির মুক্তিযুদ্ধ” নামে একটি ইতিহাস সম্বলিত বই লিখেছিলেন তিনি।
তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু। এছাড়াও জেলা আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা শোকবার্তা দিয়েছেন।
প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছে ঝালকাঠি পৌর প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, পৌর কাউন্সিলর ও জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির। ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শ্যামল সরকারের প্রতি শেষশ্রদ্ধা জানানোর জন্য তাঁর মরদেহ শনিবার সকাল ১০ টায় প্রেসক্লাবে আনা হবে। সকাল ১১ টায় পৌর স্মশানে শেষ কৃত্য হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটি উদ্যোগে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে চার শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার …