Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি জেলা আ.লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী পালিত

ঝালকাঠি জেলা আ.লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর (এমপি) সহধর্মিণী মহীয়সী বেগম ফিরোজা আমুর ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এতে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক নুরুল আমিন সুরুজ, তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ,  আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এসএম রুহুল আমীন রিজভী, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম।

এদিকে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা কর্তৃক পরিচালিত ফিরোজা আমু প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় (প্রস্তাবিত) আয়োজিত ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমুর সহধর্মিণী ফিরোজা আমুর ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার ও শিক্ষক ফয়সাল রহমান জসিমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …