Latest News
রবিবার, ৫ মে ২০২৪ ।। ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের কমিটি গঠন: তরুণ কর্মকার সভাপতি, লিজা সম্পাদক

ঝালকাঠি মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের কমিটি গঠন: তরুণ কর্মকার সভাপতি, লিজা সম্পাদক

স্টাফ রিপোর্টার :
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল পরিচালিত ঝালকাঠি মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। পাশাপাশি একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকারকে কার্যনির্বাহী কমিটির সভাপতি, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাকিনা আলম লিজাকে সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিনকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুকে। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অথবা সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সভাপতি অথবা সাধারণ সম্পাদক, জেলা জাতীয় পার্টির সভাপতি অথবা সাধারণ সম্পাদক, ঝালকাঠি পৌরসভার মেয়র, প্রেস ক্লাবের সভাপতি অথবা সাধারণ সম্পাদক, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মানিক রায়, এনটিভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ ও লোকনাথ নাট্যগোষ্ঠীর সভাপতি উদয় শংকর।
কার্যনির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহসভাপতি হাবিবুর রহমান হাবিল, মেহেদী হাসান খান বাপ্পি, মো. মানিক হাওলাদার, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন খসরু নোমান, ডালিয়া নাসরিন, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া ঝন্টু, কোষাধ্যক্ষ ইসরাজ জাহান সোনালী, সহসাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার পুতুল, রেজাউল করিম, দপ্তর সম্পাদক কে এম জুয়েল, প্রচার সম্পাদক সৈয়দ আলী হাসান, সদস্য অ্যাডভোকেট শাহাদাত হোসেন, মজিবুল হক আকন্দ, নুরুল আমিন খান সুরুজ, মনিরুল ইসলাম নুপুর, আফরোজা আক্তার লাইজু, ফাতেমা খানম, ফারজানা ইয়াসমিন, নিগার সুলতানা, আতিকুল ইসলাম হৃদয়, রাজিব হোসেন ও মাহিদুল ইসলাম রাব্বি।
কমিটি গঠনের আগে কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি হাবিবুর রহমান হাবিল। এতে বক্তব্য দেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বরিশাল বিভাগীয় ব্যবস্থাপক দিপু হাফিজুর রহমান।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …