Latest News
শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / দক্ষিনাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী আরিফ তালুকদারসহ ৩ জনকে পিকআপ বোঝাই গাজাঁসহ গ্রেপ্তার

দক্ষিনাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী আরিফ তালুকদারসহ ৩ জনকে পিকআপ বোঝাই গাজাঁসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
দক্ষিনাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী আরিফ হোসেন তালুকদারসহ ৩ মাদক ব্যবসায়ীকে পিকআপ বোঝাই গাজাঁসহ কুমিল্লার লাকসাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশসূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে কুমিল্লা-চাদঁপুর আঞ্চলিক মহাসড়কের লাকসাম উপজেলার পরানপুর বাজার এলাকায় কৈত্রা রাস্তার মাথা সন্দেহজনকভাবে ঢাকা মেট্রো-ন-১৯-৪৯৮০ পিকআপ থামিয়ে চেক করার সময় ১৪ কেজি গাজাঁ ও সোনালী রংয়ের ১টি চাকুসহ দক্ষিনাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি গ্রামের মো. শাহজাহান তালুকদারের পুত্র আরিফ হোসেন তালুকদার (৪০) ও তার দুই সহযোগী ঝালকাঠি পৌর এলাকার মনোহরিপট্টি মো. ইউনুস আলী হাওলাদারের পুত্র আমানত হোসেন (৩৭), বরিশাল কাউনিয়া বিসিক এলাকার মো. ইউনুস আলী খানের পুত্র মেহেদী হাসান বাবুকে (২০) আটক করা হয়। ওই গাড়িতে অপর দুই সহযোগি সোহাগ (৩৫) ও আকাশ (২৫) পালিয়ে যায়। এ ব্যাপারে লাকসাম থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদ খান জানান, আটককৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যএকটি সূত্রে জানাযায়, শাহজাহান তালুকদারের পুত্র আরিফ হোসেন তালুকদার দীর্ঘদিন দক্ষিণাঞ্চলের বিভিন্ন রুটে মাদক ব্যবসা করে আসছিল। এরআগেও একাধিকবার ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিল। ওই মাদক ব্যবসায়ী বাংলাদেশের বিভিন্ন এলাকায় ইয়াবা, গাজাঁ সরবরাহ করে আসছিল।
নলছিটি থানার উপ-পুলিশ পরিদর্শক মফিজুর রহমান জানান, তিনি ডিবিতে কর্মরত থাকা অবস্থায় মাদক ব্যবসায়ী আরফি গ্রেপ্তার হয়েছিল।
কুলকাঠি গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, আরিফ তালুকদারের আওতায় শতশত মাদক ব্যবসায়ী রয়েছে। তার ভয়ে কুলকাঠি ইউনিয়নের মানুষ আতংকিত।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …