Latest News
রবিবার, ৫ মে ২০২৪ ।। ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / দলের প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানালেন আমির হোসেন আমু

দলের প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানালেন আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
দলের মনোনীত প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, নলছিটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় নেতৃবৃন্দ একটি নাম লিখিতভাবে প্রস্তাব করেছেন। তিনি হলেন আবদুল ওয়াহেদ কবির খান। দল তাকে মনোনয়ন দিয়েছে, তাই দলের সিদ্ধান্ত অনুযায়ী তাঁর পক্ষে কাজ করার আহ্বান জানান আওয়ামী লীগের এই প্রবীণ নেতা। সোমবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় ভার্চুয়ালি সংযুক্তিতে এসব কথা বলেন আমির হোসেন আমু।
আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, নলছিটি উপজেলায় আওয়ামী লীগের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। পৌরসভার সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। শহরের মধ্যে কিছু রাস্তাঘাটের কাজ বাকি আছে। আগামীতে এসব রাস্তাঘাটের কাজ করা হবে। দল যাকে মনোনয়ন দিয়েছে, নেতাকর্মীরা তাঁর হয়ে কাজ শুরু করুন। কারণ প্রতিপক্ষকে দুর্বল ভাবা যাবে না।
বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার ও আহ্বায়ক রেজাউল করিম জাকির। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ও বর্তমান মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অনুষ্ঠানে নলছিটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আব্দুল হক কবির খান। বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, নলছিটি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …