Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে গ্যারেজে বিস্ফোরণে পুড়ে গেছে ২০টি অটোরিকশা, এক যুবক অগ্নিদগ্ধ

নলছিটিতে গ্যারেজে বিস্ফোরণে পুড়ে গেছে ২০টি অটোরিকশা, এক যুবক অগ্নিদগ্ধ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটির কান্ডপাশা এলাকায় একটি গ্যারেজে মঙ্গলবার রাতে বিস্ফোরণে পুড়ে গেছে ২০টি অটোরিকশা ও একটি মোটরসাইকেল। গ্যারজে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়েছে লিমন জোমাদ্দার (২৭) নামে এক যুবক। সে ওই গ্যারেজের পাহাদার।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, কান্ডপাশা এলাকায় স্থানীয় মাসুদ খানের একটি গ্যারেজে ২০টি অটোরিকশা চার্জে রাখা ছিলো। রাত ১১টার দিকে অতিরিক্ত চার্জের কারণে বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে আগুন লেগে যায়। খবর পেয়ে নলছিটি ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে যায় গ্যারেজের ভেতরে থাকা অটোরিকশা ও একটি মোটরসাইকেল। এসময় গ্যারেজের পাহারাদার লিমন জোমাদ্দার অগ্নিদগ্ধ হয়। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। আজ সকালে গুরুতর অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। লিমন কান্ডপাশা গ্রামের কামাল জোমাদ্দারের ছেলে।
নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, আগুনে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। গ্যারেজটিতে অটোরিকশার ব্যাটারি, গ্যাস সিলিন্ডার ও এসিড ছিলো। অতিরিক্ত চার্জের কারণে বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …