Latest News
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে ছেলের হাতে বাবা খুন, শ্রমিক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নলছিটিতে ছেলের হাতে বাবা খুন, শ্রমিক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে পৃথক দুটি ঘটনায় শ্রমিক লীগের কর্মীসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে শহরতলীর নান্দিকাঠি ও উপজেলার দক্ষিণ রানাপাশা গ্রামে দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার রাত সাড়ে আটটার দিকে নলছিটি শহর থেকে বাজার নিয়ে মোটরসাইকেলযোগে খাজুরিয়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন শ্রমিক লীগের কর্মী ইমরান হোসেন (৩৫)। নান্দিকাঠি এলাকায় আসলে রাস্তার মধ্যে রশি দিয়ে আটকে মোটরসাইলেসহ তাকে ফেলে দেয় দুর্বৃত্তরা। এসময় তাকে কুপিয়ে রাস্তার পাশে ফেলে চলে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা এতে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। রাতেই হাসপাতালে তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশিয় অস্ত্র, লাঠি ও রশি উদ্ধার করে। নিহত ইমরান হোসেন খাজুরিয়া গ্রামের আব্দুর রশীদ হাওলাদারের ছেলে। সে উপজেলা শ্রমিক লীগের সদস্য এবং ভাড়ায় চালিত মোটরসাইকেল সমিতির সভাপতি ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ।
নিহতের বড় ভাই রাসেল হাওলাদার বলেন, ইমরানের সঙ্গে পাশর্^বর্তী এলাকার ইদ্রিস হাওলাদার ও তাঁর ছেলে আল আমিনের বিরোধ ছিল। এর আগেও ইমরানকে তাঁরা কুপিয়ে আহত করেছিল। এবার তাকে মেরেই ফেলল। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।
একই রাতে উপজেলার দক্ষিণ রানাপাশা গ্রামে খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত করে তাঁর ছেলে রমজান হাওলাদার। পরের দিন রবিবার সকালে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছে।
পুলিশ জানায়, রাতে খাবার খেয়ে ছেলের সঙ্গে ঘুমিয়ে ছিলেন বাবা খলিলুর রহমান। মধ্যরাতে ঘুমন্ত বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায় ছেলে রমজান। তাকে হাসপাতালে নেওয়ার পরে মৃত্যু হয়।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, লাশ দুটি বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে মর্গে পাঠানো হয়েছে। শ্রমিক লীগ কর্মী হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডে তাদের সংশ্লিষ্টতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …