Latest News
শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে নগদ অর্থ সহায়তা না পেয়ে নারীদের ক্ষোভ

নলছিটিতে নগদ অর্থ সহায়তা না পেয়ে নারীদের ক্ষোভ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি পৌরসভায় বরাদ্দকৃত নগদ অর্থ সহায়তা না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ৯ নম্বর ওয়ার্ডের গরিব ও অসহায় বাসিন্দারা। বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বরে এ ওয়ার্ডের অর্ধশতাধিক নারী জড়ো হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের কাছে ক্ষোভ প্রকাশ করেন। পরে ইউএনও ৩৫ জনের তালিকা তৈরি করে খাদ্যসামগ্রী তুলে দেন।
৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পারুল বেগম বলেন, আমি অসহায় দিনমজুর। করোনার কারনে কাজও করতে পারছি না। বর্তমানে খুবই আর্থিক অনটনে আছি। আমার পরিবারে চারজন সদস্য রয়েছেন নিত্যদিনের খাবার জোগার করা আমার জন্য এখন কঠিন হয়ে পড়েছে। আমিও প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার ৪৫০ টাকা পাইনি। পরে ইউএনও ম্যাডাম আমাদের খাদ্যসামগ্রী দিয়েছেন।


এ ব্যাপারে জানতে চাইলে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মানিক হাওলাদার বলেন, আমি প্রধানমন্ত্রীর ঈদ উপহারের স্লিপ বিতরণ করিনি। স্লিপ বিতরণ করেছেন আমাদের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশারফ আকন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, উপজেলা চত্বরে জড়ো হওয়া মহিলাদের কথা আমি শুনেছি। তাঁরা কোন ত্রাণ পাননি বলে আমার কাছে অভিযোগ করেছেন। আমি তাদের একটি তালিকা করে ৩৫ জনকে খাদ্যসামগ্রী দিয়েছি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …