Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে নিখোঁজের চারদিন পর এক কিশোরের লাশ উদ্ধার, আটক ২

নলছিটিতে নিখোঁজের চারদিন পর এক কিশোরের লাশ উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের চারদিন পরে আসিব হাওলাদার (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে শহরের খাসমহল এলাকার একটি মরা খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। আসিবকে হত্যা করে লাশ ডোবার মধ্যে ফেলে দেওয়া হয়েছে বলে তাঁর পরিবার অভিযোগ করেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় দুই যুবককে আটক করেছে। আসিব খাসমহল এলাকার ফল বিক্রেতা শাহীন হাওলাদারের ছেলে।
আসিবের চাচা নাছির হাওলাদার জানান, গত ১৮ ফেব্রুয়ারি দুপুরে খাসমহল এলাকার ফ্রিজ মেকার সোহেল ও তাঁর কর্মচারি পলাশের সঙ্গে আসিবের ঝগড়া হয়। এসময় তারা আসিবকে মেরে ফেলার হুমকি দেয়। ওইদিন রাত ৮ টার দিকে হাইস্কুল সড়কে বাবার ফলের দোকান থেকে বাসায় যাওয়ার কথা বলে আসিব চলে যায়। কিন্তু সে আর বাসায় ফেরেনি। অনেক খোঁজাখোজি করেও তাকে না পাওয়ায় পরের দিন তাঁর বাবা নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। হুমকিদাতা যুবকরাই আসিবকে মেরে ফেলেছে বলে ধারণা করছেন তাঁর পরিবার।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, আসিবের লাশ ফুলে পচন ধরেছে। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে সবকিছু পরিস্কার হবে বলেও জানান তিনি। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোহেল ও পলাশকে আটক করেছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …