Latest News
রবিবার, ৫ মে ২০২৪ ।। ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে পৌর আ.লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী পালিত

নলছিটিতে পৌর আ.লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর (এমপি) সহধর্মিণী মহীয়সী বেগম ফিরোজা আমুর ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নলছিটি পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার আছরবাদ শহরের হাইস্কুল সড়কের জিএম কমপ্লেক্সে পৌর আওয়ামী আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান। দোয়ায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হোসেন আকন খোকন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াহেদ কবির খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার মো. মাসুম হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম খান, পৌর কাউন্সিল তোফায়েল আহম্মেদ চন্দন, নুরুল ইসলাম স্বপন ও নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার। মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মহীয়সী নারী ফিরোজ আমুর আত্মার শান্তি কামনায় দোয়া প্রার্থনা করা হয়।

দিনটি উপক্ষে কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চুর উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

এদিকে কুশঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

এছাড়াও ফিরোজা আমুর মৃত্যুবার্ষিকী জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়াহেদ কবির খানের উদ্যোগে নলছিটি কেন্দ্রীয় জামে মসজিদে জোহরবাদ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোল্লারহাটে ফিরোজা আমুর স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের গোহাইলবাড়ী স্কুল সাইক্লোন শেল্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোহাইলবাড়ী জে.এম.মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, সাবেক ছাত্রনেতা, অ্যাডভোকেট কে,এম, মাহাবুবুর রহমান সেন্টুর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। স্মরণ সভা শেষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

উপজেলার দপদপিয়া ইউনিয়নে নিজাম উদ্দিন ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে নিজাম উদ্দিন ইসলামিক কমপ্লেক্সে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে সকাল থেকে মাদ্রাসার ছাত্ররা কোরআন খতম করেন এবং বাদ আসর নিজাম উদ্দিন ইসলামিক কমপ্লেক্সে আলহাজ্ব আমির হোসেন আমুর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে এবং তার সহধর্মিনী মরহুমা ফিরোজা আমুর মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করে নিজাম উদ্দিন ইসলামিক ফাউন্ডেশনের মোহতামিম হাফেজ মো. আবুল কালাম।

নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খান মনিরুজ্জামান বিপ্লবের উদ্যোগে স্থানীয় মানপাশা বাজার জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে মরহুমার আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …