Latest News
রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬

নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ ছয়জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসাতালে ভর্তি করা হয়। বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় শুক্রবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, দপদপিয়া গ্রামের জিরোপয়েন্ট এলাকায় একটি মেয়েকে ইভ টিজিং করার ঘটনা  নিয়ে সালিশ মিমাংসা হয়। দপদপিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. বাশার সিকদার এ ঘটনা নিস্পত্তি করে দেন। বিষয়টি মিমাংসা করায় ক্ষিপ্ত হয় স্থানীয় রাকিব সিকদার। তার নেতৃত্ব কয়েকজন মাদকসেবী ইউপি সদস্যকে গালাগাল করে। ইউপি সদস্য বাশার সিকদার এর প্রতিবাদ করলে তাকে হুমকি দেয় রাকিব। শুক্রবার রাতে বাশার সিকদার ও স্থানীয় কয়েকজন যুবক জিরোপয়েন্ট এলাকায় আসলে রাকিবের নেতৃত্বে একদল যুবক তাদের ওপর হামলা করে। লাঠিসোটা নিয়ে হামলা চালায় এবং ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ইউপি সদস্য বাশার সিকদার, আলিম হাওলাদার, মো. সোহেল, মুন্না, সুমন সিকদার ও ইমরান সিকদার আহত হয়। আহতদের মধ্যে তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বাশার সিকদার অভিযোগ করেন, হামলাকারীরা মাদকসেবী। তারা এলাকার কোন ভাল কাজের সঙ্গে নেই। একটি ঘটনা মিমাংসা করে দেওয়ায় তারা আমার ওপর ক্ষিপ্ত হয়ে হামলা করে।
রাকিব সিকদার দাবি করেন, বাশার মেম্বার আমাকে মারধর করেছে। বিষয়টি আমাদের পরিবারের লোকজন জিজ্ঞেস করতে গেলে সে হামলা করে। সেলিম সিকদার আমি আহত হয়েছি।
এ ব্যাপারে নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মারামারির ঘটনায় দুইপক্ষ থানায় দুটি মামলা করেছে। আমরা ঘটনা তদন্ত শুরু করেছি। প্রকৃত দোষীদেও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।