Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে মৎস্যজীবী কবির হাওলাদারের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল

নলছিটিতে মৎস্যজীবী কবির হাওলাদারের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে শ্বাসরোধে কবির হাওলাদার (৩৮) নামে এক মৎস্যজীবী হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় কুশঙ্গল ইউনিয়ন পরিষদের সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নিহতের পরিবার ও এলাকাবাসী অংশ নেয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মানববন্ধনে অংশ নিয়ে নিহতের পরিবার জানায়, উপজেলার পূর্ব সরমহল গ্রামের ফজলে আলী হাওলাদারের ছেলে কবির হাওলাদার বড়শি দিয়ে মাছ শিকার করে জীবীকা নির্বাহ করতেন। গত ৮ অক্টোবর সকালে তিনি বাসা থেকে বড়শি নিয়ে মাছ ধরার উদ্দেশে বের হন। দক্ষিণ ফয়রা গ্রামের একটি দীঘির পাড়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পরে লাশ ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী রেহেনা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের এক সপ্তাহ পার হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এতে ক্ষুব্দ হয়ে নিহতের পরিবার ও এলাকাবাসী মানববন্ধন করে। তাঁরা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কুশঙ্গল ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সিকদার, স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর সিকদার ও নিহতের ছেলে আরিফ হাওলাদার।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার সাথে প্রকৃতভাবে যারা জড়িত তাদেরকে খুঁজে বের করা হবে। অপরাধ করে কোন অপরাধী পার পেয়ে যাবে না। আমাদের অভিযান অব্যাহত আছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …