Latest News
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে শিক্ষার্থীকে দপ্তরির ঝাড়ুপেটায় ক্ষোভ

নলছিটিতে শিক্ষার্থীকে দপ্তরির ঝাড়ুপেটায় ক্ষোভ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ঝাড়ু দিয়ে পেটানো অভিযোগ পাওয়া গেছে দপ্তরি কাম নৈশপ্রহীরর বিরুদ্ধে। গত শনিবার উপজেলার রানাপাশা নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনা ধামাচাপা দিতে বিভিন্ন স্থানে তদবির শুরু করেছে অভিযুক্ত দপ্তরি।
শিক্ষার্থীর পরিবার জানায়, গত শনিবার বিদ্যালয়ে এসে বেঞ্চে বসা নিয়ে এক সহপাঠীর সঙ্গে কথার কাটাকাটি হয় পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থীর। সহপাঠী শিক্ষার্থী বিদ্যালয়ের দপ্তরি শহিদ খলিফাকে (৩৫) বিষয়টি জানায়। কিছু বুঝে ওঠার আগেই কক্ষে গিয়ে সহপাঠীদের সামনে শহিদ হাতে থাকা ঝাড়– দিয়েই ওই শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে। বিষয়টি তাৎক্ষণি ওই শিক্ষার্থী বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেমায়েত মল্লিককে জানালেও তিনি কোন ব্যবস্থা নেননি। ভয়ে ওই শিক্ষার্থী বাড়িতে চলে আসে।
শিক্ষার্থীর বাবা জানায়, আমি চাকরির সুবাধে এলাকার বাইরে থাকি। আমার ছেলে পঞ্চম শ্রেনিতে পড়ে। তাকে সহপাঠীদের সামনে ঝাড়– দিয়ে পিটিয়েছে দপ্তরি। আমার ছেলে এতে অপমানিত হয়েছে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ায় এখন মিমাংসার জন্য চাপ দেওয়া হচ্ছে। আমি কোন মিমাংসায় রাজি নই, এ ঘটনার বিচার চাই।
এ ব্যাপারে রানাপাশা নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী শহিদ খলিফা বলেন, বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে। আমি ওই শিক্ষার্থীর অভিভাবক ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে ক্ষমা চেয়েছি। এ ধরণের কাজ আর কখনো করবো না।
প্রধান শিক্ষক হেমায়েত মল্লিক বলেন, এ ঘটনায় আমি ওই শিক্ষার্থীর অভিভাবককে লিখিত অভিযোগ দিতে বলেছি, তারা এখনো দেয়নি। দপ্তরি শহিদ আমার ও শিক্ষার্থীর বাবা মায়ের কাছে এ ঘটনায় ক্ষমা চেয়েছে।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার বলেন, আমার কাছে এ ধরণের কোন অভিযোগ আসেনি, যদি শিক্ষার্থীর পরিবার অভিযোগ দেয় আমি ব্যবস্থা নিবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …