Latest News
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে প্রতিপক্ষরা

নলছিটিতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন (৫৫) ও তাঁর ভাই দেলোয়ার হোসেনকে (৬০) কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। শুক্রবার বিকেলে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের ভারানি বাজারে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা জানায়, শুক্রবার বিকেলে ভারানি বাজারের পাশে স্থানীয় বাসিন্দা আব্দুল খালেক হাওলাদার পুকুরে পানির পাম্প লাগিয়ে নির্মাণাধীন ভবনে পানি দিচ্ছিলেন। পানির পাইপ সড়কের ওপর থাকায় গাড়ি চলাচলে সমস্যা হয়। তাই পানির পাইপ সড়িয়ে ফেলতে বলেন সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল খালেক হাওলাদারের ছেলে সাগর হাওলাদার, শফিক হাওলাদার ও তাঁর ভাগিনা আলকাচ হাওলাদার এলোপাথারি কুপিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও তাঁর বড় ভাইকে কুপিয়ে আহত করে।
খবর পেয়ে কবির হোসেনের লোকজন জড়ো হয়ে আব্দুল খালেক হাওলাদার (৬০), তাঁর স্ত্রী খালেদা আক্তার(৪৫) ও বোন আলেয়া বেগমকে (৬০) মারধর করে। আব্দুল খালেক হাওলাদারকে গুরুতর অবস্থায় নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিক্যাল হাসপাতালে পাঠায়।
আহত কবির হোসেনের ভাগিনা সাইদুল ইসলাম জানান, আব্দুল খালেকের সঙ্গে তাঁর মামার পুরনো বিরোধ ছিল। তাই সামান্য বিষয় নিয়েই তাকে কুপিয়ে আহত করা হয়েছে। হামলাকারীরা বিগত ইউপি নির্বাচন থেকেই আমাদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের উস্কানিমূলক কথা বলতেন।
এ ব্যাপারে আব্দুল খালেক হাওলাদারের স্ত্রী খালেদা আক্তার বলেন, আমরা রাস্তার ওপর দিয়ে পানি আনলেও তাতে তেমন সমস্যা হয়নি। এনিয়ে কবির হোসেন ওখানে এসেই অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এসময় আমার ছেলেরা প্রতিবাদ করলে তাঁর লোকজন এসে আমাদের ওপর হামলা করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …