Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটির কুশঙ্গল ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ

নলছিটির কুশঙ্গল ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : নলছিটির কুশঙ্গল ইউনিয়ন পরিষদের উদ্যোগে গরীব, দিনমজুর  ও হতদরিদ্র পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল ৪টায় কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলমগীর হোসেন সিকদার শতাধিক পরিবারের হাতে চাল,ডাল ও আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তুলে দেন। এসময় কুশঙ্গল  ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান সরদার, আলী আশ্রাব হাওলাদার, ইউপি সদস্যবৃন্দরা,  ইউপি সচিব গবিন্দ চন্দ্র সরকার,  হিসাব সহকারী আবুল হাসান মৃধা,  সাংবাদিক মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইফুুুল ইসলাম বাচ্চু, ছাত্রলীগ যুগ্ম আহবায়ক ইয়াছিন আকন নাজিম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন।

এব্যাপারে কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলমগীর হোসেন সিকদার জানান, করোনা ভাইরাস সংক্রমনে সরকার সকলকে বাড়িতে থাকতে নির্দেশ দিয়েছে। এতে কাজে বের হতে না পেরে মানবেতরে জীবনযাপন শুরু করেছে নিম্ন আয়ের মানুষজন। তাই জেলা প্রশাসন প্রতিটি ইউনিয়নে ১.৫ মেট্রিকটন চাল ও নগদ ১৫ হাজার টাকা বরাদ্ধ করেছে। জেলা প্রশাসনের বরাদ্ধকৃত চাল ও নগদ টাকার সাথে আমার ব্যক্তিগত তহবিল থেকে কিছু টাকা যোগ করে গরীবদের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ কাজ শুরু করেছি। এ সহযোগীতা চলমান থাকবে বলে ইউপি চেয়ারম্যান আরোও জানান।
উল্লেখ্য, কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলমগীর হোসেন সিকদার করোনা ভাইরাস প্রতিরোধে নানামুখী সচেতনতামুলক কাজ করে যাচ্ছেন। এরইমধ্যে করোনা মোকাবেলায় ইউনিয়ন কমিটি গঠন, সচেতনতামুলক প্রচার অভিযান, লিফলেট বিতরণ, সার্বক্ষণিক ইউপি সদস্য ও পরিষদের কর্মকর্তাদের নিয়ে দায়িত্ব পালন, পরিচ্ছন্নতা অভিযান, স্থানীয় যুবকদের সেচ্চাসেবক নিয়োগসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করে স্থানীয়ের কাছে প্রশংসিত হয়েছেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …