Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিক্ষার্থী নিখোঁজ

প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার :
প্রাইভেট পড়তে যাওয়ার পথে নিখোঁজ হয়েছে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী শিক্ষার্থী এশাম মাহফুজ (১৩)। রবিবার সকাল সাড়ে ৮টায় শহরের ফায়ার সার্ভিস মোড়ের বাসা থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ রয়েছে। এশাম ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী শহিদুল ইসলাম সাগরের ছেলে।
এশামের পরিবার জানায়, সকালে শহরের কামারপট্টি সড়কে জাকির হোসেন নামে এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় এশাম। এর পর থেকে সে নিখোঁজ হয়। ওই শিক্ষকের কাছে যোগাযোগ করা হলে, তিনি জানান এশাম পড়তে আসেনি। পরে স্কুল ও আত্মীয় স্বজনদের বাসায় খবর নিয়েও তাঁর সন্ধান পাওয়া যায়নি। এতে উদ্বিগ্ন তাঁর পরিবার। এশাম ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির দিবা শাখার শিক্ষার্থী। তাঁর রোল নম্বর ৭।
এশামের বাবা শহিদুল ইসলাম সাগর বলেন, নিখোঁজ হওয়ার দুই ঘণ্টা পরে একটি হোয়াটসঅ্যাপ নম্বর থেকে এশামের মায়ের কাছে ফোন আসে। ফোনে এশামের কান্না করার শব্দ পাওয়া গেছে। পরে ফোনটি কেটে দেওয়া হয়। এর পর থেকে ওই নম্বরে কল দিলেও ফোর ধরেনি। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাদেরও জানানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …