Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বাবার সঙ্গে জমির বিরোধ, ছেলেকে কুপিয়ে আহত করলো প্রতিপক্ষ

বাবার সঙ্গে জমির বিরোধ, ছেলেকে কুপিয়ে আহত করলো প্রতিপক্ষ

স্টাফ রিপোর্টার :
বাবার সঙ্গে জমির বিরোধকে কেন্দ্র করে ছেলেকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা গ্রামে এ ঘটনা ঘটে। আহত কিশোর তাওহীদ ইসলাম (১৫) কীর্ত্তিপাশা গ্রামের শাহজাহান হাওলাদালের ছেলে ও কীর্ত্তিপাশা প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
জানা যায়, কীর্ত্তিপাশা গ্রামের আইউব আলী হাওলাদার ও তাঁর ভাই বারেক হাওলাদারের কাছ থেকে ২০১৪ সালে এক একর ৩৫ শতাংশ জমি কেনেন শাহজাহান হাওলাদার। তিনি, তাঁর স্ত্রী আলেয়া বেগম ও দুই ছেলে জসিম উদ্দিন ও তাওহীদ ইসলামে তা রেকর্ড করেন। এর পর থেকেই ওই জমি ভোগ দখল করে আসছিলেন তাাঁরা। ২০১৯ সালের শেষের দিকে স্থানীয় মনির হোসেন, তাঁর ভাই নুরুজ্জামান ভুয়া কাগজপত্র তৈরি করে জোর পূর্বক জমি দখলের চেষ্টা করে। এনিয়ে শাহজাহান হাওলাদার ও মনির হোসেনের পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। বিষয়টি নিয়ে আদালতে মামলাও হয়। মামলায় শাহজাহান হাওলাদার রায় পান। এর পর থেকে মনির হোসেন ও নুরুজ্জামানরা তাদের ওপর ক্ষিপ্ত ছিল।
শাহজাহান হাওলাদারের বড় ছেলে জসীম উদ্দিন জানান, শনিবার বিকেল সারে ৫ টার দিকে বন্ধুর বাসায় ইফতার করতে বাড়ি থেকে ওয়ানা হয় তাঁর ছোট ভাই তাওহীদ ইসলাম। বেসাইনখান শহীদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গেলে মনির হোসেন, নুরুজ্জামান ও মারুফ হোসেন লোকজন নিয়ে তাওহীদের ওপর হামলা করে। এসময় কুপিয়ে ও পিটিয়ে তাকে আহত করা হয়। অজ্ঞান অবস্থায় তাওহীদ ইসলামকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
ঝালকাঠি সদর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল জামান বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …