Latest News
সোমবার, ৬ মে ২০২৪ ।। ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / মেয়ের বাড়িতে যাওয়ার পথে ট্রাক চাপায় মায়ের মৃত্যু

মেয়ের বাড়িতে যাওয়ার পথে ট্রাক চাপায় মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে মেয়ের বাড়িতে যাওয়ার পথে ট্রাক চাপায় মা সুফিয়া বেগমের (৭০) মৃত্যু হয়েছে। সোমবার দুপরে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের ষাইটপাকিয়া এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। স্থানীয়রা ট্রাক চালক ও চালকের সহকারীকে আটক করে পুলিশে দিয়েছে।
পুলিশ জানায়, সুফিয়া বেগম নলছিটি উপজেলার পাওতা গ্রামের বাড়ি থেকে ষাইটপাকিয়া মেয়ের বাসায় যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় বরিশাল থেকে দ্রæতগতিতে আসা পাথরঘাটাগামী একটি মালামাল বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। নিহত সুফিয়া বেগম পাওতা গ্রামের আবদুর রহমান হাওলাদারের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা ট্রাক, ট্রাকের চালক মো. জসিম ও চালকের সহকারী মো. রাকিবকে আটক করে পুলিশে দিয়েছে।
নিহতের মেয়ে জামাতা আবদুল কুদ্দুস বলেন, শাশুড়ি ষাইটপাাকিয়া বাজার থেকে হেটে আমাদের বাড়িতে আসছিলেন। বাড়ির কাছাকাছি এসে রাস্তা পারাপারের সময় ট্রাক তাকে চাপা দেয়। ওই ট্রাকের ভেতরে বস্তাভর্তি মালামাল ছিল। ট্রাকটি বরগুনার পাথরঘাটা উপজেলায় যাচ্ছিল।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। আটক ট্রাক চালক ও চালকের সহকারীর বাড়ি পাথরঘাটা উপজেলার পূর্ব লেমুয়া গ্রামে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি ইউনাইটেড’র পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে স্বেচ্ছাসেবী দুটি সংগঠনের উদ্যোগে এক হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা …